নগরীতে সিডিসির লভ্যাংশের অর্থ বিতরণ অনুষ্ঠিত

January 17, 2018 at 9:55 pm

নিজস্ব প্রতিবেদক:

রাজশা্হীর ১৬নং ওয়ার্ডের কয়েরদাড়া বিলপাড়া সিডিসির (পশ্চিম) ও ১৮নং ওয়ার্ডের গাংপাড়া সিডিসির লভ্যাংশের অর্থ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার বিকেলে ১৬নং ওয়ার্ডের সিডিসির সভাপতি জেসমিন ফেরদৌস ও ১৮নং ওয়ার্ডের গাংপাড়া সিডিসির সভাপতি রাবেয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল।

এ সময় মেয়র বক্তব্য রাখতে গিয়ে সিডিসিকে ধন্যবাদ জানিয়ে বলেন, স্বল্প সময়ে সিডিসির কার্যকরী প্রদক্ষেপের কারণে মূলধন গঠন ও বাৎসরিক ভাল লভ্যাংশ হয়েছে। আগামীতে প্রতিটি সিডিসির সদস্যকে গৃহ ঋণ হিসেবে অর্থ প্রদান করা হবে। সিডিসির মাধ্যমে ৫ হাজার গৃহ নির্মাণের পদক্ষেপ গ্রহণ করলেও প্রকল্প বন্ধ হয়ে যাওয়ায প্রকল্প বাস্তবায়ন করা সম্ভব হয় নি। বর্তমানে ইউএনডিপি ও অন্য একটি সংস্থার সাথে গৃহ ঋণ ও আর্থ সামাজিক উন্নয়নে কাজ শুরু করবে রাজশাহী সিটি কর্পোরেশন। সেই সাথে সিডিসির রেজিষ্ট্রশনসহ একটি ব্যাংক স্থাপন করা হবে। প্রতিটি সিডিসির জন্য একটি করে ফাইল ক্যাবিনেট প্রদান এবং এক মাসের মধ্যে নষ্টকৃত নলকূপ মেরামত করার প্রতিশ্রুতি দেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৬নং ওয়ার্ড কাউন্সিলর বেলাল আহমেদ, ১৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মনির হোসেন, প্রকৌশলী ও সদস্য সচিব নূর ইসলাম তুষার।

এ সময় কয়েরদাড়া বিলপাড়া সিডিসির সাধারণ সম্পাদক নাসিমা বেগম, কোষাধ্যক্ষ সেলিনা খাতুন, সিডিসির শহর ফেডারেশনের সেক্রেটারী আয়েশা খাতুন, সহ-সেক্রেটারী জরিনা খাতুন, ক্যাশিয়ার শাবানা বেগম, গাংপাড়া সিডিসির সেক্রেটারী মাবিয়া, ক্যাশিয়ার সাবিয়া বেগমসহ অন্যান্য সদস্যবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স/অ

Print