সম্পর্ক বাঁচাতে কী সিদ্ধান্ত নিল স্ত্রী

January 14, 2018 at 7:01 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

সম্পর্ক তৈরি হয়, সম্পর্ক ভাঙে। কেন ভাঙে তার পিছনে যেমন বহু যুক্তি রয়েছে আবার কেন ভাঙতে ভাঙতে আবারও জুড়ে যায়, তার পিছনে রয়েছে অনেক অনেক আত্মত্যাগ। তেমনই একটি অকল্পনীয় আত্মত্যাগের গল্প— ‘উমিদ’। অর্পণ রায়চৌধুরীর পরিচালনায় নির্মিত এই শর্ট ফিল্মটি মুক্তি পেয়েছিল ইউটিউবে দু’মাস আগে। ইতিমধ্যেই ৯ লক্ষেরও বেশি ভিউ হয়েছে এই ১৪ মিনিটের ছোটছবি।

মানসী ও অমিতের প্রেম করে বিয়ে কিন্তু তিন বছরের মাথায় ভেঙে যেতে বসেছে সম্পর্ক। সামনে এসেছে একটি কঠিন সত্য। অমিত প্রজননক্ষমতাহীন। স্বামীর এই অক্ষমতা হাসিমুখে মেনে নিলেও ক্রমশই বিবাহবিচ্ছেদের দিকে এগোতে থাকে দু’জনে। কিন্তু শেষ পর্যন্ত অমিত মুখোমুখি হয় এমন একটি সত্যের যা কল্পনাতীত! মূল দু’টি চরিত্রে রয়েছেন রাহুল বাগ্গা ও নিধি শুক্লা।

ছবির গল্পটি লিখেছেন পরিচালক নিজেই। সিনেম্যাটোগ্রাফি থেকে আবহ, সবকিছুই অত্যন্ত উচ্চমানের। কিন্তু সবকিছুকে ছাপিয়ে গিয়েছে ছবির শেষে অকল্পনীয় একটি টুইস্ট যা দর্শকের কাছে একেবারেই অপ্রত্যাশিত। বিবাহিত দম্পতিরা তো বটেই, প্রেমের সম্পর্কে রয়েছেন যাঁরা, তাঁদের প্রত্যেকেরই দেখা উচিত ছবি। দেখে নিতে পারেন নীচের লিঙ্কটিতে ক্লিক করে—

Print