গোদাগাড়ী মতালেন হৈমন্তি সিনেমার নায়ক ‘সকাল রাজ’

January 13, 2018 at 11:42 pm

গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ীতে তিন দিনব্যাপী উন্নয়ন মেলার সমাপনী দিনে গোদাগাড়ী মাতিয়ে গেলেন সদ্য মু্িক্তপ্রাপ্ত ছোট গল্প হৈমন্তি অবলম্বনে উপর নির্মিত ‘হৈমন্তি’ সিনেমা নায়ক ‘ সকাল রাজ’।

শনিবার সন্ধ্যা হতেই গোদাগাড়ী উপজেলা প্রশাসন এর আয়োজনে গোদাগাড়ী শিল্পকলা একাডেমির পরিচালনায় একমি মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এই মেলার সাংস্কৃতিক আয়োজনে রাজশাহীর কৃতি সন্তান সদ্য মুক্তি প্রাপ্ত হৈমন্তি সিনেমার নায়ক সকাল রাজ কে উপজেলা প্রশাসনের পক্ষ হতে আমন্ত্রণ জানানো হয়।

মেলা প্রঙ্গনে বিকেল হতেই মাইকে ঘোষণা হতে থাকে হৈমন্তি সিনেমার নায়ক ‘সকাল রাজ’ গোদাগাড়ীতে এসে উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত হয়ে পারফমেন্স করবে।

সন্ধ্যা হবার পর হতেই ব্যাপক লোকজনের সমাগম ঘটে গোদাগাড়ী উপজেলা কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গনে। প্রথমে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় গান ও নাচ অনুষ্ঠিত হয়।

রাত সাড়ে ৮ টার দিকে নায়ক ‘সকাল রাজ’ কে গোদাগাড়ী শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক বরজাহান আলী পিন্টু উপস্থিত দর্শকদের মাঝে পরিচয় করিয়ে দিয়ে নায়ক ‘ সকাল রাজ’ গোদাগাড়ী বাসীর উদ্দেশ্যে তার ভাললাগা ও তার অভিতিন প্রথম সিনেমা ‘হৈমন্তী’ দেখার আমন্ত্রণ জানান।

গত ১২ জানুয়ারী সারাদেশ ব্যাপি ছবিটি মুক্তি পেয়েছে । ছবিটি রাজশাহী উপহার সিনেমা হলে চলছে জানিয়ে সকলকে অবগত করেন। পরে তিনি জনপ্রিয় গান ‘ অনেক সাধনার পরে আমি পেলাম তোমার মন’ এই গানে পারফমেন্স করেন। এই গানের সাথে জুঁটি বাাঁধেন গোদাগাড়ী শিল্প কলা একাডেমির নিয়মিত শিল্পী ‘ এ্যাঞ্জেলা এ্যানি’।

মনোমুগ্ধকর গানের সাথে তাল মিলিয়ে দুই জনের নাচ ও অভিনয় দেখে উপস্থিত দর্শকস্রোতা মূহুর্মুহু তালি দিতে থাকে।

তাদের অসাধারণ ফারফমেন্সের জন্য গোদাগাড়ীবাসী অত্যান্ত উল্লাসিত হয় ও সাধুবাদ জানাই নাবগত এই নায়কের জন্য।

এই অনুষ্ঠানটি উপভোগ করেন গোদাগাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইসহাক, উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহিদ নেওয়াজ, সহকারি কমিশনার (ভূমি) মোঃ সানওয়ার হোসেন, গোদাগাড়ী, শিক্ষক, শিক্ষার্থী, স্থানীয় সাংবাদিকসহ বিভিন্ন স্তরের সুধিজন। পর উপজেলা প্রশাসনের পক্ষ হতে নবাগত এই নায়ক কে সাধুবাদ ও শুভেচ্ছা জানানো হয়।

স/আর

Print