বড়াইগ্রামে জমিন রোয়াজান ফাউন্ডেশনের কৃতি সংবর্ধনা

January 13, 2018 at 5:24 pm

বড়াইগ্রাম প্রতিনিধি:

নাটোরের বড়াইগ্রামে স্বেচ্ছাসেবী সংগঠন জমিন রোয়াজান ফাউন্ডেশনের উদ্যোগে দুটি বিদ্যালয়ের ২০ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

শনিবার দুপুরে উপজেলার নগর ইউনিয়নের পাঁচবাড়িয়া বালিকা উচ্চ বিদ্যালয় ও পাঁচবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের ১২ জন জিপিএ-৫ প্রাপ্ত এবং দুটি বিদ্যালেয়র ষষ্ঠ শ্রেণী থেকে দ্বশম শ্রেণীতে অধ্যয়নরত বার্ষিক পরীক্ষায় প্রথম থেকে তৃতীয় স্থান অর্জনকারীদের এ সংবর্ধনা দেওয়া হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেষ্ট ও উপহার সামগ্রী তুলে দেন করেন জমিন রোয়াজান ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বিশিষ্ট্য ব্যবসায়ী আমেরিকা প্রবাসী মোজাফফর হোসেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সদস্য বাচ্চু প্রামাণিক, জেনি আয়ুর্বেদিকের ব্যবস্থাপনা পরিচালক মোজাফফর হোসেন, পাঁচবাড়িয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান, পাঁচবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান, সমাজসেবক সানোয়ার হোসন সানা, সহকারী শিক্ষক জিয়াউর রহমান, আইয়ুব আলী প্রমুখ।

এসময় প্রধান অতিথি পাঁচবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদেও তথ্য ও প্রযুক্তিতে উন্নয়ন সাধনের লক্ষ্যে একটি কম্পিউটার প্রদান করেন এবং বালিকা বিদ্যালয়ে একটি নামাজঘর নির্মানের জন্য অর্থ প্রদান করেন।

অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন নাটোর দত্তপাড়া মডেল কলেজের রসায়ন প্রভাষক সাইফুল ইসলাম রুহুল।

স/অ

Print