নগরীতে ২৪ ভরি সোনাসহ গৃহকর্মী আটক

January 13, 2018 at 2:27 pm

নিজস্ব প্রতিবেদক

রাজশাহীতে ২৪ ভরি সোনাসহ এক গৃহকর্মীকে আটক করেছে বোয়ালিয়া থানা পুলিশ। আজ শনিবার সকালে নওগাঁর মহাদেবপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত গৃহকর্মী ববিতা (৩০)। তিনি নওগাঁর সূর্য নারায়পুর এলাকার মৃত লোকমানের মেয়ে ও মো. ফারুকের স্ত্রী।

জানা গেছে, নগরীর উপশহর নিউ মাকের্ট এলাকার ব্যবসায়ী শমিউল আলম মানিকের বাসা বাড়িতে কাজ করতে বাবিতা। গত বৃহস্পতিবার দুপুরে মানিকে স্ত্রী তার সন্তানকে ক্যানপাবলিক স্কুলে আনতে যান। এসময় বাড়িতে কেউ ছিলো না। সেই সুবাদে গৃহকর্মী ববিতা আলমারি খুলে অনুমানিক ৫০ ভরি সোনাসহ কিছু জিনিসপত্র নিয়ে পালিয়ে যায়।

তিনি আরো বলেন, পরে মানিকের স্ত্রী বাসায় এসে এলো-মেলো দেখে তার স্বামী মনিককে জানায়। পরে তাকে অনেক খোঁজা-খুজি করেও পাওয়া যায়নি। এবিষয়ে ঘটনার দিন বিকেলে বোয়ালিয়া থানায় একটি অভিযোগ করেন মালিক মানিক। অভিযোগের সময় তারা অনুমানিক ৫০ ভরি সোনার কথা জানায়। এ অভিযোগের ভিত্তিকে বোয়ালিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে।

শমিউল আলম মানিক সিল্কসিটিনিউজকে বলেন, অনুমান করা হচ্ছে ৫০ ভরি সোনা ছিলো। এর মধ্যে একটা কানের দুল পাওয়া যাচ্ছে না। এছাড়া আরো ছোট ছোট সোনার জিনিসও পাওয়া যাচেছ না।

বোয়ালিয়া থানার (ওসি তদন্ত) সেলিম বাদশা সিল্কসিটিনিউজকে জানায়, ববিতাকে সোনাসহ আটক করে থানায় নিয়ে আনা হয়েছে। সোনার মালিক রয়েছেন। এ বিষেয় আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।

 

স/আ

Print