বিয়ে করে কি কম সেক্সি হয়ে গিয়েছি?

January 12, 2018 at 5:08 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

দু’বছর ধরে কাউকে জানাননি যে তিনি বিবাহিত। কিন্তু সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেই তথ্য। সবাইকে অবাক করে অভিনেত্রী সুরভি চাওলা জানিয়েছেন যে বছর দুয়েক আগেই বিয়ে সেরেছেন তিনি। কিন্তু এতদিন ধরে কেন তিনি গোপন রেখেছিলেন বিয়ে?

এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, বিবাহিত অভিনেত্রী সম্পর্কে থাকা প্রচলিত ধারণা ভাঙতেই এমনটা করেছিলেন তিনি। সুরভিন বলেন, ‘আমি বিশ্বাস করি যে বিয়ের সঙ্গে পেশাগত জীবনের কোনও সম্পর্ক নেই। বিয়ে করার জন্য আমাকে কম সুন্দর লাগে না। আর বিয়ে হয়েছে বলেই আমি কম আকর্ষণীয় বা কম সেক্সি হয়ে গেলাম সেটাও নয়। বিয়ের পরও আমি সমানভাবে একজন শিল্পী।’ অর্থাৎ, বিবাহিত হওয়া সত্ত্বেও বিনোদনের দুনিয়ায় যে তিনি একইভাবে জায়গা করে নিয়েছেন সেকথা উল্লেখ করতে চেয়েছেন এই অভিনেত্রী। এমনকি দর্শকদের উদ্দেশেও তিনি প্রশ্ন ছুঁড়ে দেন যে, বিয়ের পর তাঁর মধ্যে কোনও তফাৎ দেখা গিয়েছে কিনা!

এছাড়া তিনি আরও জানিয়েছেন যে বিয়ের কথা ঘোষণা করার জন্য নিজেকে প্রস্তুত করতে সময় নিচ্ছিলেন তিনি। ২০১৫ তেই ইতালিতে দীর্ঘদিনের বয়ফ্রেন্ড অক্ষয়কে বিয়ে করেছেন সুরভিন। গত ডিসেম্বরে বিয়ের সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি।

একতা কাপুরের ‘কাহি তো হোগা’ সিরিয়ালে অভিনয় দিয়ে কেরিয়ার শুরু করেন সুরভিন। এরপর কসৌটি জিন্দেগি কি, কাজলের মত সিরিয়ালেও অভিনয় করেন তিনি। পরে ‘হাম তুম শাবানা’ ও ‘হেট স্টোরি ২’ ছবিতে অভিনয় করেন তিনি। একতা কাপুরের আপকামিং ওয়েব সিরিজ ‘হক সে’ তে তাঁকে রাজীব খান্ডেলওয়ালের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে সুরভিন চাওলাকে।

কলকাতা

Print