পিনাকল স্টাডি হোম’র কৃতি শিশু শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার বিতরণ

January 11, 2018 at 8:43 pm

নিজস্ব প্রতিবেদক:
পিনাকল স্টাডি হোম বিদ্যালয়ের ২০১৭ সালে কৃতি শিশু শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার বিতরণ ও ২০১৮ সালে সকল শিক্ষার্থীদেরকে আনুষ্ঠানিক ভাবে বরণ করা হয়। পুরস্কার বিতরণ ও নবীন বরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সেকেন্দার হোসেন।

এ সময় অতিথি হিসেবে শিশুরে মাঝে উপহার স্বরূপ পুরুস্কার তুলে দেন লফস ও পিনাকল স্টাডি হোমের নির্বাহী পরিচালক ও সাবেক মহিলা কমিশনার শাহানাজ পারভীন।

অন্যান্যের মধ্যে সমাজ সেবক ও লফস এর সহ- সভাপতি আজিজুর রহমান জজ কোটের আইনজীবি শাহিনুল হক মুন, লফস এর সভাপতি শামিম আখতার উপস্থিত থেকে আলোচনা করেন।

অনুষ্ঠানে প্রধান শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, পিনাকল স্টাডি হোম একটি শিশু বান্ধব বিদ্যালয়। আমরা সকলেই আমাদের শিক্ষার্থীদের প্রতি সমান মনোযোগি এবং সেবা মনোভাব নিয়ে শিক্ষাদান করছি। সন্তান আপনাদের কিন্তু গড়ে তুলার দায়িত্ব আমাদের। আপনারা আমাদের উপর আস্থা ও বিশ্বাস রাখুন। আশা করি আপনার সন্তান তার মেধা বিকাশের মাধ্যমে যুগোপযোগি ভাবে গড়ে উঠবে। বিদ্যালয়ে আমরা দিক নির্দেশনা দিব। অভিভাবক হিসেবে আপনাদের দায়িত্বও অনেক।

অনুষ্ঠানে ২০১৭ সালে কৃতি ছাত্র/ছাত্রীদের মাঝে ক্রেস্ট তুলে দেন সম্মানিত অতিথিবৃন্দ। এছাড়া সকল শিশু শিক্ষার্থীকে আনুষ্ঠানিক ভাবে ব্যাগ প্রদানের মাধ্যমে বরণ করা হয়। সর্বশেষ বিদ্যালয়ের শিশু শিক্ষার্থীদের আয়োজনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।
স/শ

Print