তানোরে বঙ্গবন্ধু’র স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

January 10, 2018 at 10:31 pm

তানোর প্রতিনিধি:
রাজশাহীর তানোরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যবর্তন দিবসে তিন স্থানে পাল্টা পাল্টি কর্মসুচীতে ব্যাপক লোক সমাগম ঘটেছে। দিবসটি পালনের জন্য বুধবার বিকেল তানোর উপজেলা আ’লীগ ও অংগ সংগঠনের উদ্যোগে থানা মোড়ে সমাবেশ অনুষ্ঠিত হয়।

একই সময়ে তানোর উপজেলা আ’লীগের সভাপতি ও মুন্ডুমালা পৌর মেয়র গোলাম রাব্বানীর উদ্যোগে মুন্ডুমালা হাট চত্বরে এবং তানোর উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি আল হাসানুল কবির রবিন সরকার তানোর গোল্লাপাড়া বাজার চত্বরে সমাবেশ ডাকেন। তবে থানা মোড়ে ব্যাপক লোক সমাগম ঘটে।
তানোর থানা মোড়ে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন।

তানোর উপজেলা আ’লীগ সিনিয়র সহ-সভাপতি খাদেমুন্নবী বাবু চৌধুরীর সভাপতিত্বে ও তানোর পৌর আ’লীগ সাধারন সম্পাদক প্রদীপ সরকারের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন তানোর উপজেলা আ’লীগ যুগ্ন সাধারন সম্পাদক ও রাজশাহী জেলা পরিষদ সদস্য আব্দুস সালাম, মুন্ডুমালা পৌর আ’লীগ সভাপতি ও রাজশাহী জেলা পরিষদ সদস্য গোলাম মোস্তফা, তানোর পৌর আ’লীগ সভাপতি ইমরুল হক, মুন্ডুমালা পৌর আ’লীগ সাধারণ সম্পাদক আমির হোসেন আমিন, আ’লীগ নেতা আহসানুল হক স্বপন, থানা যুবলীগের সভাপতি ও কলমা ইউপি চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন, তানোর পৌর যুবলীগের সভাপতি রাজিব সরকার হিরো, সাধারণ সম্পাদক ওহাব সরদার, তানোর উপজেলা ছাত্রলীগের সভাপতি সঞ্জীব কুমার শীল সানীর, জেলা যুব মহিলালীগ নেত্রী মোস্তারী জাহান লাভলী, তানোর উপজেলা মহিলা আ’লীগ সভাপতি সোনিয়া সরদার প্রমুখ।

মুন্ডুমালা হাট চত্বরে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোদাগাড়ী উপজেলা পরিষদের (সাবেক) চেয়ারম্যান একেএম আতাউর রহমান, তানোর উপজেলা আ’লীগ সভাপতি ও মুন্ডুমালা পৌর মেয়র গোলাম রাব্বানী, পুলিশের (সাবেক) অতিরিক্ত আইজিপি মতিউর রহমান, রাজশাহী জেলা আ’লীগ সহ-সভাপতি বদরুজ্জামান রবু মিয়া ও এ্যাডভোকেট মকবুল হোসেন খাঁ, রাজশাহী জেলা আ’লীগ প্রচার সম্পাদক ও গোদাগাড়ী পৌর মেয়র মনিরুল ইসলাম বাবু এবং জেলা কৃষক লীগ সহ-সভাপতি এ্যাডভোকেট আবদুল ওহাব জেমস প্রমুখ।

অপর দিকে দিবসটি উপলক্ষ্যে তানোর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রবিন সরকারের গোল্লাপাড়া বাজারস্থ গুটি কয়েক লোকজন নিয়ে দিবসটি পালন করেন।
স/শ

Print