লাখো মানুষের ভালবাসায় বিদায় নিলেন মোজাহার আলী

January 6, 2018 at 7:39 pm

জয়পুরহাট প্রতিনিধিঃ
জয়পুরহাটে লাখো মানুষের ভালবাসায় সিক্ত হয়ে শেষ বিদায় জানানো হল জয়পুরহাট জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি ও বর্ষীয়ান রাজনীতিবিদ মোজাহার আলী প্রধানকে।

শনিবার দুপুরে জয়পুরহাট কালেক্টরেট মাঠে মোজাহার আলী প্রধানের নামাজের জানাযায় বিএনপি চেয়ার পার্সন এর উপদেষ্টা পরিষদের সদস্য মিজানুর রহমান মিনু, যুগ্ন মহাসচিব হারুনুর রশিদ, বগুড়া জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম, সাধারন সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, জয়পুরহাট জেলা বিএনপি’র সিনিয়র সহসভাপতি ও সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা, সাবেক সংসদ সদস্য আবু ইউসুফ মোঃ খলিলুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. সামছুল আলম দুদু, সাধারন সম্পাদক এসএম সোলাইমান আলী, জয়পুরহাট পৌর সভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, মরহুমের বড় ছেলে উজ্জল প্রধান, ছোট ছেলে রানা প্রধানসহ বিএনপি, আওয়ামীলীগ, জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দলের হাজার হাজার নেতা-কর্মী ও সাধারন জনতা জানাযায় অংশগ্রহন করে তাকে শেষ বিদায় জানান।

মরহুমের জানাজার প্রারম্ভে দলের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা, সাবেক মেয়র, এমপি জনাব মিজানুর রহমান মিনু। বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জনাব মিজানুর রহমান মিনু মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

জানাযা শেষে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়।

শুক্রবার বিকালে নিজ বাসায় তিনি অসুস্থবোধ করলে তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নেওয়া হয় এসময় হাসপাতালে দায়িত্বরত ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৮ বছর।

মোজাহার আলীর জানাযায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার শোক বার্তা পড়ে শোনান জেলা বিএনপির সাধারন সম্পাদক নাফিজুর রহমান পলাশ।

তিনি ১৯৯৭ সালে জেলা বিএনপির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। ২০০৮ সালে জয়পুরহাট ১ আসন থেকে বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হন।

স/অ

Print