জয়পুরহাট জেলা বিএনপির সভাপতি মোজাহার আলী প্রধান আর নেই

January 5, 2018 at 7:02 pm

জয়পুরহাট প্রতিনিধিঃ
জয়পুরহাট জেলা বিএনপির সভাপতি, জয়পুরহাট-১(জয়পুরহাট সদর ও পাঁচবিবি) আসনের সাবেক সংসদ সদস্য মোজাহার আলী প্রধান হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন।।(ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহের রাজিউন)। দীর্ঘদিন ধরে তিনি ডায়াবেটিস ও কিডনীজনিত রোগে ভুগছিলেন।

৫ জানুয়ারী বিএনপির কেন্দ্রীয় কর্মসূচী গণতন্ত্র হত্যাদিবসের কর্মসূচী পালন করে বাড়ীতে ফিরে জুম্মার নামাজ আদায় করেন। বিকেলে অসুস্থবোধ করলে তাকে জয়পুরহাট আধুনিকাজেলা হাসপাতালে নেওয়া হলে হাসপাতালে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

জয়পুরহাটের গন মানুষের নন্দীত নেতা, বর্ষীয়ান রাজনীতিক, জয়পুরহাট জেলা বিএনপির সভাপতি, সাবেক সংসদ সদস্য মোজাহার আলি প্রধান এর মৃত্যুতে জয়পুরহাটে শোকের ছাঁয়া নেমে এসেছে।

তার মৃত্যুতে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ,মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর, জেলা বিএনপির সহ-সভাপতি ও জয়পুরহাট-১ (কালাই,ক্ষেতলাল,আক্কেলপুর) আসনের সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা, সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান, সাধারন সম্পাদক এ্যাড: নাফিজুর রহমান পলাশ, অধ্যক্ষ শামছুল হক, আক্কেলপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান কমল, যুবদলের সভাপতি সেলিম রেজা ডিউক, জেলা ছাত্রদলের সভাপতি মাসুদ রানা প্রধান, সদর থানা ছাত্রদলের সাধারন সম্পাদক ফিরোজ আহম্মেদ, শহর শাখার সভাপতি আদনান শাহারিয়ার, কলেজ শাখার সাধারন সম্পাদক মামুনুর রশিদ সহ জেলা যুবদল, জেলা ছাত্রদল, জেলা মহিলা দল, জেলা স্বেচ্ছাসেবক দলসহ দলের সিনিয়র নেতারা শোক জানিয়ে শোক সস্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। মৃত্যুকালে ২ স্ত্রী, ৩ পুত্র, ২ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। তারমৃত্যুও খবর শোনার পর হাজার হাজার নেতা কর্মী কান্নায় ভেংগে পড়েন। আগামীকাল শনিবার বেলা ২টায় জয়পুরহাট কালেক্টরেট মাঠে তার জানাযা অনুষ্ঠিত হবে।

তিনি ১৯৯৭ সাল থেকে জয়পুরহাট জেলা বিএনপির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। ২০০৮ সালে জয়পুরহাট- ১ আসন থেকে বিপুল ভোটে আওয়ামী লীগ প্রার্থী কে পরাজিত করে সংসদ সদস্য নির্বাচিত হন।

স/অ

Print