ঈশ্বরদীতে ট্রেনের শিডিউল বিপর্যয়

January 3, 2018 at 11:13 am

সিল্কসিটিনিউজ ডেস্ক: গাজীপুরে ট্রেন ও কাভার্ডভ্যান দুর্ঘটনার কারণে ঢাকা-খুলনা রেলরুটের ৭৬৪ নং চিত্রা এক্সপ্রেস সাড়ে ৭ ঘণ্টা দেরিতে চলাচল করছে।

এছাড়াও রাজশাহী, লালমনিহাট, দিনাজপুরের সঙ্গে ঢাকার যাত্রীবাহী ৪টি আন্তঃনগর ট্রেন নির্ধারিত সময় থেকে ৫ ঘণ্টার বেশি দেরিতে চলাচল করছে।

বুধবার (৩ জানুয়ারি) সকাল সাড়ে ৭টায় ৭৬৪ নং চিত্রা এক্সপ্রেস ট্রেন ঈশ্বরদী রেলওয়ে জংশন থেকে খুলনা অভিমূখে যাত্রা করে।

পাকশি বিভাগীয় পরিবহন কর্মকর্তা শওকত জামিল মোহসী বাংলানিউজকে জানান, পৌষের কনকনে শীতে বেশ দুর্ভোগে পড়েছেন ভ্রমণপ্রিয় ট্রেন যাত্রীরা। ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী ৭৬৪ নং চিত্রা এক্সপ্রেস জয়দেবপুর থেকে রাত ৮টায় ছাড়ার নির্ধারিত সময় ছিল। কিন্তু দুর্ঘটনা ঘটায় জয়দেবপুর থেকে ট্রেনটি রাত ৩টায় ছেড়ে আসে।

এদিকে, রাজধানীর সঙ্গে রাজশাহীগামী ৭৫৯ নং পদ্মা এক্সপ্রেস, লালমনিহাটগামী ৭৫১ নং লালমনি এক্সপ্রেস, রাজশাহীগামী ৭৭০ নং ধুমকেতু এক্সপ্রেস দিনাজপুরগামী ৭৫৭ দ্রুতযান এক্সপ্রেস ট্রেনগুলো নির্ধারিত সময় থেকে ৫ ঘণ্টারও বেশি সময় দেরিতে  চলাচল করছে।

পাকশি বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক অসীম কুমার তালুকদার বলেন, দুর্ঘটনার কারণে ট্রেন যাত্রীদের কিছুটা দুর্ভোগ পোহাতে হচ্ছে। সাপ্তাহিক বন্ধের দিন ছাড়া নির্ধারিত সময়ে ট্রেনগুলোর ফিরে আসা সম্ভব হবে না।  কিছুটা দেরিতেই চলাচল করবে ট্রেনগুলো।

বাংলানিউজ

Print