নন্দীগ্রামে ঐতিহ্যবাহী ঘোড়দৌড় প্রতিযোগীতা অনুষ্ঠিত

December 31, 2017 at 10:00 pm

নন্দীগ্রাম প্রতিনিধি:
বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের চাকলমা গ্রামের সমাজ কল্যাণ সমিতির উদ্যোগে চাকলমা-নিনগ্রাম মাঠে বাংলার ঐতিহ্যবাহী ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেলে বিভিন্ন জেলা ও উপজেলা থেকে আসা ৪০টি ঘোড়ার অংশ গ্রহনে এ ঘোড় দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ঘোড়দৌড় প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন প্রধান অতিথি বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মমতাজ উদ্দিন।

প্রতিযোগীতায় নওগাঁ জেলার ধামুর হাট চকসুবল গ্রামের ৬ষ্ট শ্রেনীর ছাত্রী তাছলিমা আক্তার প্রথম স্থান অর্জন করে। তাছলিমার হাতে একটি টিভি ও নগদ টাকা তুলে দেয়া হয়। এছাড়াও ঘোড়দৌড়ে অংশ গ্রহণকারী প্রত্যেক প্রতিযোগিকে শান্তনা পুরস্কার দেওয়া হয়।

মেলা কমিটির সভাপতি ও আওয়ামী লীগ নেতা শাজাহান আলীর সভাপতিত্বে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও জেলা পরিষদ সদস্য সুলতান মাহমুদ খান রণি, উপ-দপ্তর সম্পাদক মাশরাফি হিরো, উপজেলা আওয়ামী ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আনিছুর রহমান, যুগ্ন-সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রানা, আওয়ামী লীগ নেতা শফিউল আলম ছবি, গোলাম মোস্তফা গামা, খোরশেদ আলম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু সাঈদ প্রমুখ।

ঘোড়দৌড় প্রতিযোগিতা দেখতে আশপাশের গ্রামের বিপুল সংখ্যক নারী-পুরুষ প্রতিযোগিতা স্থলে উপস্থিত হন।
স/শ

Print