নওগাঁ জেলা ছাত্রলীগের সম্মেলন উপলক্ষে জীবন বৃত্তান্ত সংগ্রহ

নিজস্ব প্রতিবেদক:

আগামী ১৯ ডিসেম্বর নওগাঁ জেলা ছাত্রলীগের সম্মেলন উপলক্ষে জীবন বৃত্তান্ত সংগ্রহ করা হয়েছে। আজ সোমবার বিকাল ৪ টায় নওগাঁ জেলার পার্টি অফিসে এই জীবন বৃত্তান্ত সংগ্রহ করা হয়। উক্ত অনুষ্ঠানে এই সময় উপস্থিত হন, বাবু সাধন চন্দ্র মজুমদার এম. পি।

নওগাঁ জেলা ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত এবং ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি আনিকা ফারিহা জামান অর্ণা অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসিবে উপস্থিত ছিলেন।

এসময় অর্ণা জামান বলেন, বর্তমানে নওগাঁ জেলার নেতারাও কিছুদিনের মধ্যে সাবেক হবেন। যার জন্যই সামনে এই সম্মেলন হতে যাচ্ছে।

ইতিমধ্যে ১৫ জন তাদের জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন এবং তারা এই অঙ্গীকার দিয়েছেন যে বাংলাদেশ ছাত্রলীগের নেয়া যেকোনো সিদ্ধান্ত তারা মেনে নিবেন এবং ছাত্রলীগের তাদের যেকোনো ভুল ত্রুটি থাকলে সেটি তারা সংশোধন করে নিবেন।

তিনি আরো বলেন, ছাত্রলীগের এমন নেতৃত্ব আগে কখনও আসেনি যে নেতারা মাঠ পর্যায়ে যেয়ে কর্মীদের সুবিধা অসুবিধার কথা শোনেন। কিন্তু বর্তমানে ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ভাই এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হাসান ভাই মাঠ পর্যায়ে যেয়ে কর্মীদের সুবিধা অসুবিধার কথা শোনেন এবং প্রয়োজনীয় পদক্ষেপ নেন। এমন নেতৃত্ত্ব পেয়ে আমরা সত্যি ধন্য।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা ছাত্রলীগের দায়িত্ব প্রাপ্ত নেতা, কেন্দ্রীয় ছাত্রলীগের উপ আইন বিষয়ক সম্পাদক সাদ্দাম হোসেন। এর আগে, নওগাঁ জেলার ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট ১৫ জন জীবন বৃত্তান্ত জমা দেয়।

জীবন বৃত্তান্ত সংগ্রহ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নওগাঁ জেলা ছাত্রলীগের সভাপতি রহমানিয়া রিজভী এবং সঞ্চালণা করেন নওগাঁ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শ্রী বিমান কুমার রায়।

এর আগে, ১৯ তারিখে সম্মেলনের প্রাংগন নওগাঁ জেলা ঈদগাহ ময়দান নওগাঁ সদর আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মালেক এর সাথে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি অর্ণা জামান সহ কেন্দ্রীয় ছাত্রলীগ নেতারা সম্মেলন প্রস্তুতি সম্পর্কে বিভিন্ন দিক নির্দেশনা দেন।

এছাড়াও জীবন বৃত্তান্ত সংগ্রহ শেষে সম্মেলনের প্রচার মিছিল করা হয় কেন্দ্রিয় ছাত্রলীগ নেত্রী অর্ণা জামান ও সাদ্দাম হোসেন এই মিছিলে অংশ নেন।

স/অ