চিকিৎসায় আধুনিকতা নিয়ে এসেছে আ’লীগ সরকার-এমপি আয়েন

December 7, 2017 at 2:30 pm

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাটে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্পের আয়োজন করা হয়। বৃহস্পতিবার কেসরহাট পৌর সভার উদ্যোগে এ আয়োজন করা হয়। এসময় শতাধিক অসহায় ও হতদরিদ্র মানুষের চোখের বিনামূল্যে চিকিৎসা প্রদান করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের এমপি আয়েন উদ্দিন।

পৌর মেয়র শহিদুজ্জামান শহিদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পবা উপজেলার হরিপুর ইউনিয়নের চেয়ারম্যান, মোহনপুর উপজেলা চেয়ারম্যান আব্দুস সামাদ, মোহনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার-উল-হালিম, মোহনপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মফিজ উদ্দিন, কেশরহাট ডিগ্রি কলেজের অধ্যক্ষ গিয়াস উদ্দিন প্রমুখ।


প্রধান অতিথি এমপি আয়েন উদ্দিন তাঁর বক্তব্যে বলেন, ‘বর্তমান সরকার চিকিৎসা পদ্ধতিকে যুগোপযোগী করে তুলেছে। বর্তমান চিকিৎসাসেবা এনেছে আধুনিকতা। এখন অনেক জটিল চিকিৎসা দেশেই সবম্ভ হচ্ছে। ফলে চিকিৎসার জন্য বিদেশেমুখিতাও কমেছে অনেকটা। আবার স্বল্প খরচে দেশেই হচ্ছে জটিল নানা রোগের চিকিৎসা। এই ধারাবাহিকতা অব্যাহ রাখতে হলে আগামিতে আবারও নৌকার বিজয় নিশ্চিত করতে হবে দেশের আপামর জনসাধারণকে। সবাইকে একজোট হয়ে নৌকার মিছিলে সামিল হতে হবে। তবেই দেশ এগিয়ে যাবে।

স/আর

Print