কলকাতার গেস্ট হাউজে প্রথম ঘনিষ্ঠতায় রক্তক্ষরণে প্রাণ হারালেন যুবতী

October 22, 2017 at 11:21 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

প্রথম বার সঙ্গমের সময়ে অতিরিক্ত রক্তক্ষরণের জেরে প্রাণ হারালেন বছর বাইশের এক যুবতী। রবিবার দুপুরে কলকাতায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।

জানা গিয়েছে, ৪০ রাজা সন্তোষ রায় স্ট্রিটের একটি গেস্টহাউজে ওই যুবতী এদিন সকালে তাঁর প্রেমিকের সঙ্গে এসে ওঠেন। এর পর আর ঘর থেকে তাঁদের বেরতে দেখা যায়নি। সূত্রের খবর, ওই যুবক-যুবতী ঘরে বসেই খাবার অর্ডার করেন।

হোটেল কর্তৃপক্ষের দাবি, দুপুর ২.৩৫ নাগাদ আচমকাই রক্তাক্ত অবস্থায় ওই তরুণীকে নিয়ে বাইরে আসেন যুবক। তারপর একটি ওলা বুক করে মেয়েটিকে নিয়ে প্রথমে বি পি পোদ্দার হাসপাতালে যান তিনি। কিন্তু হাসপাতালের তরফে জানানো হয়, পেশেন্টের অবস্থা গুরুতর এবং তাঁকে ভরতি নেওয়া যাবে না।

তখন বাধ্য হয়েই মেয়েটিকে নিয়ে এম আর বাঙ্গুর হাসপাতালে ছোটেন যুবক। কিন্তু সেখানে পৌঁছানো মাত্র মৃ্ত্যু হয় ওই যুবতীর। ডাক্তাররা জানান, অতিরিক্ত রক্তক্ষরণই মৃত্যুর প্রধান কারণ। ছেলেটিকে জিজ্ঞাসাবাদ করে তাঁরা জানতে পারেন, তিনি মেয়েটির পরিবারের কেউ নন। তখনই সন্দেহের বশে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে ছেলেটিকে গ্রেফতার করেছে।

পুলিশের প্রাথমিক অনুমান, প্রথম বার সঙ্গমের সময়ে অতিরিক্ত রক্তক্ষরণের জেরেই এই বিপত্তি ঘটেছে। যদিও বিস্তারিত জানতে তারা ওই গেস্ট হাউজে গিয়ে তদন্ত চালাচ্ছে। পাশাপাশি ছেলেটিকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Print