দলীয় কর্মীদের উপর হামলার ঘটনায় রাজশাহী মহানগর ছাত্রদলের নিন্দা

October 22, 2017 at 9:56 pm

নিজস্ব প্রতিবেদক:

দলীয় কর্মীদের উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে রাজশাহী মহানগর ছাত্রদলের নেতা কর্মীরা। আজ রোববার রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ ঘটনার প্রতিবাদ জানানো হয়।

রাজশাহী মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয়তাবাদী ছাত্রদল রাজশাহী বিদ্যালয় শাখা এর উদ্দ্যোগে অনার্স ১ম বর্ষ ভর্তিচ্ছু শিক্ষার্থীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় এলাকায় রোববার রাত্রি ১টার সময় ফেস্টুন ও ব্যানার লাগানো হয়। শুভেচ্ছা জানিয়ে ফেস্টুন ও ব্যানার গুলো লাগানোর সময় রাবি শাখা ছাত্রদলের নেতাকর্মীদের ওপর রাবি ছাত্রলীগের সন্ত্রাসী বাহিনীরা অতর্কিতভাবে অস্ত্র,শস্ত্র নিয়ে হামলা চালায় এতে রাবি শাখার ৫জন আহত হন। পরবর্তিতে রাবি ছাত্রলীগের সন্ত্রাসীরা ভর্তিচ্ছু শিক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়ে রাবি এলাকায় ছাত্রদলের লাগানো সকল ফেস্টুন ও ব্যানার ছিড়ে ফেলে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। এমন সন্ত্রাসী কর্মকান্ড ও শুভেচ্ছা ব্যানার ছিড়ে আগুন দিয়ে পুড়িয়ে ফেলা হয়।

 

এ ঘটনায় তীব্রনিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন রাজশাহী মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি,সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি,সিনিয়র সহ-সভাপতি মুর্ত্তজা ফামিন,সহ-সভাপতি সারওয়ার জাহান শিবলী,গোলাম রাব্বানি,সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান সৌরভ,যুগ্ম-সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি,নাহিন আহম্মেদ সহ সকল শিক্ষা প্রতিষ্ঠান,থানা ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।

স/শ

Print