বাঘায় ঘুন্নিঝড়ে ক্ষতিগ্রস্থ ১১৫ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

October 13, 2017 at 4:34 pm

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় আকষ্মিক ঘুন্নিঝড়ে ক্ষতিগ্রস্থ দুই ইউনিয়নের ১১৫ পরিবারের মাঝে টিন, চাল এবং নগদ অর্থ বিতরণ করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা নিজে উপস্থিত থেকে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

গতকাল শুক্রবার দুপুর ১২ টায় উপজেলা চত্বরে আয়োজিত ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শিক্ষক আশরাফুল ইসলাম বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাসেক কবীর, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফরিদুল ইসলাম, প্রকৌশলী হেকমত আলী, বাউসা ইনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলাম ফফিক ,আড়ানী ইউপিনয়ন চেয়ারম্যান রফিকুল ইসলাম, বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান প্রমুখ।

প্রসঙ্গত গত ১০ অক্টোবর দুপুরে আকষ্মিক ভাবে উপজেলার আড়ানী ইউনিয়নের হরিপুর, বেড়েরবাড়ি, ঝিনা, নুরনগর, গোচর ও খয়ের মিল এবং বাউসা ইউনিয়নের দিঘা ও খাগড় বাড়িয়া এলাকার উপর দিয়ে ঘুন্নিঝড়ে স্কুল, বাড়ি, মসজিদ ও মন্দিরসহ প্রায় দুই শতাধিক পরিবার ক্ষতিগ্রস্থ হয়। এছাড়াও ক্ষতিগ্রস্থ হয় জমির ফসল ও গাছ পালা। ক্ষতিগ্রস্থদের মাঝে ৩০ কেজি করে চাল, এক বান্ডিল ঢেওটিন এবং নগদ তিন হাজার টাকা উপজেলা প্রশাসনের পক্ষে বিতরণ করা হয়।

 

স/আ

Print