তানোরে শারদ কবিতা পাঠের আসর ও বস্ত্রদান

September 30, 2017 at 8:42 pm

তানোর প্রতিনিধি:

তানোরে ‘শারদ কবিতা পাঠের আসর ও বস্ত্রদান’  অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকাল ১১ টায় তানোর সাহিত্য পরিষদের আয়োজনে ও বারসিকের সহযোগিতায় উপজেলা হল রুমে কবিতা পাঠের আসর অনুষ্ঠিত হয়।

সভায় তানোর সাহিত্য পরিষদের উপদেষ্টা কবি লুৎফর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মুহা: শওকাত আলী।

বিশেষ অতিথি ছিলেন, তানোর সাহিত্য পরিষদের উপদেষ্টা আর্দশ কৃষক নূর মোহাম্মদ, টিবিএম কলেজের অধ্যক্ষ মো: ইলিয়াস আলী মৃধা, তানোর সাহিত্য পরিষদের সভাপতি কবি অসীম কুমার সরকার, সাবেক সভাপতি কবি স্বপন কুমার বিশ্বাস, কবি ষষ্ঠী চরণ শীল, কবি মঈন শেখ।

এছাড়া উপস্থিত ছিলেন কবি আলাল উদ্দীন, কবি আফাজ উদ্দীন কবিরাজ, বারসিক গবেষক মো: জাহিদ আলী, উপেন রবি দাসসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মুহা: শওকাত আলীসহ আগত কবিরা স্বরচিত কবিতা পাঠ করেন। কবি মঈন শেখের প্রস্তাবনায় উপজেলা প্রশাসন ও তানোর সাহিত্য পরিষদের যৌথ উদ্যোগে একটি সাহিত্য পত্রিকা প্রকাশের সিন্ধান্ত গ্রহণ করা হয়।

কবি স্বপন কুমার বিশ্বাসের “মৃত্যু একটি তমধর্ম ” মোড়ক উন্মোচন করে ছয় জন হতদরিদ্র ও প্রতিবন্ধী বিধবা নারীদের মাঝে শাড়ী প্রদান করা হয়।

স/অ

Print