স্ত্রীর সামনে স্বামীকে হত্যা

সিল্কসিটিনিউজ ডেস্ক:

নরসিংদীতে শ্বশুর বাড়ি বেড়াতে যাওয়ার পথে স্ত্রীর সামনে সুজন সাহা (৪০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত সুজন ঢাকার মিরপুর পীরেরবাগ এলাকার বিমল সাহার ছেলে। বুধবার (১৬ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে শহরতলীর চিনিশপুর গ্রামের কালিবাড়ি মন্দির সংলগ্ন এলাকায় হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটে।
পুলিশ ও নিহতের পরিবার জানায়, বুধবার বিকালে শ্বশুর কাশিনাথ সাহা ফোন করে সুজন সাহা ও তার স্ত্রী অদ্বিতী সাহাকে নরসিংদীতে বেড়াতে যাওয়ার কথা বলেন। কথামতো সুজন ও তার স্ত্রী অদ্বিতী সাহা বিকালে ঢাকা থেকে নরসিংদী শহরতলীর রাজাদি গ্রামে শ্বশুর বাড়িতে বেড়ানোর জন্য রওয়ানা দেন।

রাতে নরসিংদী শহরে নেমে শ্বশুর বাড়ি যাওয়ার পথে চিনিশপুর কালিবাড়ি মন্দির সংলগ্ন এলাকায় পৌঁছালে দুর্বৃত্তরা স্ত্রীর সামনেই সুজন সাহাকে কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যায়। এসময় স্ত্রীর আর্তচিৎকারে স্থানীয় লোকজন সুজন সাহাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. শাহরিয়ার আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও হাসপাতাল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে। তবে এ ঘটনায় এখনও কাউকে আটক করা যায়নি।