পুঠিয়ায় খানা-খন্দকে ভরা মহাসড়কে উল্টে গেল খড় বোঝাই ট্রাক

August 12, 2017 at 3:04 pm

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় খানা-খন্দকে ভরা মহাসড়কে এবার উল্টে গেল খড় বোঝাই একটি ট্রাক। ট্রাকটি উল্টে মহাসড়কের রেলিংয়ের ওপর পড়ে। তবে এতে কেউ হতাহত হয়নি বলে স্থানীয়রা নিশ্চিত করেছে। শনিবার দুপুর দেড়টার দিকে উপজেলার ঝলমলিয়া বাজার সংলগ্ন স্থানে ঢাকা-রাজশাহী মহাসড়কে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, শনিবার দুপুর দেড়টার দিকে উপজেলার ঝলমলিয়া বাজারে ঢাকা-রাজশাহী মহাসড়কে পুঠিয়ার দিক থেকে ছেড়ে আসা নাটোরগামী একটি আওড় বোঝাই ট্রাক ঝলমলিয়া বাজারে এসে মহাসড়কের খানা-খন্দে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে হটাৎ উল্টে পার্শে রেলিংয়ের ওপর পড়ে।

এসময় ট্রাকের চালক ও হেলপার দ্রুত ট্রাক থেকে নেমে পড়ায় কেউ হতাহত হয়নি। ঘটনার পর ট্রাকটি উদ্ধারে পুঠিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারের চেষ্টা চালাতে শুরু করেন।

স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করে বলেন, প্রায় দুই থেকে আড়াই মাস ধরে উপজেলার ঝলমলিয়া বাজারের ওপর দিয়ে যাওয়া মহাসড়কটির বেহাল দশা হয়ে আছে। প্রতিনিয়ত মহাসড়কটিতে দিয়ে যানবাহন ঝুঁকি নিয়ে চলাচল করছে। ঘটছে দুর্ঘটনাও। সেই সাথে পথচারিরাও আতঙ্কের মধ্যে রয়েছেন। কিন্তু মহাসড়ক সংস্কারে কর্তৃপক্ষের কোনো তৎপরতা চোখে পড়ছে না।

প্রশঙ্গত, গত প্রায় দুই থেকে আড়াই মাস ধরে পুঠিয়া উপজেলা সদরে বাসস্ট্যান্ড সংলগ্ন ঢাকা-রাজশাহী মহাসড়ক, ঝলমলিয়া, বিড়ালদহ, বানেশ্বর ও বেলপুকুরে প্রায় তিন থেকে চার কিলোমিটার রাস্তার বেহাল দশা হয়ে আছে। এসব স্থানে প্রায় ঘটছে দুর্ঘটনা। 

স/আর

Print