উগ্র মৌলবাদী জঙ্গি সংগঠনের গড ফাদার তারেক: রাজশাহীতে হানিফ

August 12, 2017 at 3:10 pm

নিজস্ব প্রতিবেদক:

আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল-হানিফ বলেছেন, কানাডায় বিএনপির নেতা জুয়েল রাজনৈতিক আশ্রয়ের জন্য আবেদন করে। কানাডার আদালত সব তথ্য উপাত্ত বিশ্লেষণ করে রায় দেয়। বাংলাদেশে বিএনপির একটি একটি সন্ত্রাসী ও জঙ্গি সংগঠন। এই সংগঠনের কোন নেতা কর্মীকে কানাডাতে রাজনীতি করার সুযোগ দেয়া হবে না। তারা বিভিন্ন সময় বাংলাদেশে জ্বালাও পোড়াও করে মানুষ হত্যা করেছে। তারা ২০১৪-১৫ সালে বাংলাদেশে মানুষকে পুড়িয়ে হত্যা করেছে। এটা সস্ত্রাসী সংগঠন ছাড়া আর অন্য কিছু হতে পারে না।

শনিবার দুপুর ১২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ অডিটোরিয়ামে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী প্রশিক্ষণ ও জাতীয় শোকদিবস উপলক্ষে আয়োজিত বিশেষ দোয়া এবং দাওয়াতি মাহফিলে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিশ্বের প্রভাবশালী মিডিয়া সিএনএন ও বিবিসি অনলাইন তথ্য প্রকাশ করেছে, বাংলাদেশে ১২৫টি উগ্র মৌলবাদী জঙ্গি সংগঠন ২০০১ সাল থেকে সৃষ্টি হয়েছে। তারা এখনো তৎপর আছে। এসব জঙ্গি সংগঠন জামায়াত বিএনপির ছত্র ছাঁয়ায় তৈরি হয়েছে। এর স্যাডো গডফাদার বিএনপির ভাইস চেয়াম্যান তারেক রহমান। তাতে বলা যায় বিএনপি জামায়াত সারা বাংলাদেশে সস্ত্রাসী কর্মকাণ্ড চালায়।

রাজশাহী জেলা প্রশাসক মো. হেলাল মাহমুদ শরীফের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন সংসদ সদস্য ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ঐক্যজোট ও গভর্নর, বোর্ড অব গভর্নরস, ইসলামিক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান চৌধূরী, মহানগর আ.লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান আসাদ, রাজশাহী মেট্রোপলিটনের ভারপ্রাপ্ত পুলিশ কমিশনার সরদার তমিজউদ্দিন আহমেদ, সংরক্ষিত মহিলা আসনের এমপি বেগম আখতার জাহান প্রমুখ।

অনুষ্ঠানে সূচনা বক্তব্য দেন ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক সামীম মো. আফজাল। অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ড. মুহা. বারকাতুল বিন নুরুল হুদা।

স/আ

 

Print