বন্ধ হবে কপিলের শো! নতুন শোয়ের ভাবনায় তারকা কমেডিয়ান

August 11, 2017 at 9:25 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

কপিল শর্মার শো কি বন্ধ হয়ে যাচ্ছে? এমন খবর কিন্তু হাওয়ায় ভাসছে। যদিও কয়েকদিন আগেই জানা গিয়েছিল, কপিলের সঙ্গে তাদের চুক্তি এক বছর বাড়িয়েছে সোনি এন্টারটেনমেন্ট চ্যানেল। কিন্তু পাশাপাশি এটাও শোনা যাচ্ছে, শো নাকি বন্ধ হয়ে যাচ্ছে! আপাতত তাই সিনেমায় অভিনয় ও নতুন এক শো নিয়েও ভাবনাচিন্তা শুরু করেছেন কপিল।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সূত্রে জানা যাচ্ছে, শো বন্ধ রাখার খবরটা একেবারে ভুয়ো নয়। তবে বন্ধ হলেও, সেটা সাময়িক ভাবে হবে। তার পর সাময়িক সেই বিরতির পরে সম্পূর্ণ নতুন ভাবে ফিরে আসবে কপিল শর্মার শো। আসলে শোয়ের পুরনো ফর্ম্যাটকে পাল্টে ফেলতে চাইছে চ্যানেল। সুনীল গ্রোভার চলে যাওয়ার পর থেকেই টিআরপি কমতে কমতে এখন বেশ খারাপ অবস্থায় পৌঁছেছে। চ্যানেল তাই চাইছে হালে পানি পেতে শোয়ের খোলনলচে বদলে ফেলতে।

তবে কপিল যে ভিতরে ভিতরে বেশ অনিশ্চয়তায় ভুগছেন, সেটারও প্রমাণ মিলেছে। স্ট্যান্ড আপ কমেডিয়ান হিসেবেই তাঁর উত্থান। নিজের সেই পুরনো রূপকেও তাই ফিরিয়ে আনতে চাইছেন কপিল। ডিজিটাল প্ল্যাটফর্মে একটি নতুন শো নিয়ে ভাবছেন কপিল। আর সেই কারণেই নেটফ্লিক্সের সঙ্গে মিটিং করছেন তিনি। কথা বলেছেন আমাজন ও হটস্টারের সঙ্গেও। এই মুহূর্তে যখন ডিজিটাল মাধ্যমের জনপ্রিয়তা ক্রমশ বাড়ছে, তখন নিজের ডুবন্ত কেরিয়ারকে নতুন দিশা দেখাতে কপিল সেই মাধ্যমকেও আঁকড়ে ধরতে চাইছেন।

পাশাপাশি কপিল অভিনীত একটি ছবির কাজও চলছে। ‘ফিরঙ্গি’ নামের সেই ছবিতে কপিলের বিপরীতে রয়েছেন মনিকা গিল ও ঈশিতা দত্ত।

হারানো দিন ফিরে পেতে নতুন নতুন পদক্ষেপ করছেন কপিল। এখন দেখার, আবার নিজের পুরনো দিন কবে ফিরে পান কমেডি কিং।

সূত্র: এবেলা

Print