বরিশালে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

August 11, 2017 at 9:20 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক: বরিশাল নগরীর কাউনিয়া থানাধীন এলাকায় এক কিশোর কর্তৃক ৫ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ৯টার পশ্চিম কাউনিয়া এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত রাকিব পশ্চিম কাউনিয়া এলাকার বাসিন্দার মামুন আকনের ছেলে ও পশ্চিম কাউনিয়া সৈয়দ মজিদুন্নেছা মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র। ওই ঘটনায় ক্ষতিগ্রস্থ শিশুরটির বাবা বাদী আজ শুক্রবার সকালে কাউনিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

অন্য দিকে শিশুটির শারীরিক অবস্থা ভালো না থাকায় তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল (শেবাচিম) কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে রাতেই বরিশাল মেট্রোপলিটন পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এদিকে এ ঘটনায় জিঞ্জাসাবাদের জন্য রাকিবের বাবা মামুন আকনকে আটক করে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্র  জানায়, পশ্চিম কাউনিয়ার মোহাম্মদ আলীর ভাড়াটিয়া মামুন আকনের কিশোর বয়সী ছেলে রাকিব একই বাড়ির অপর এক ভাড়াটিয়ার মেয়ে ও একটি মহিলা মাদ্রাসার ১ম শ্রেণির ছাত্রী (৫) কে বাসায় একা পেয়ে ধর্ষণ করে।

শিশুরটি বাবা জানান, তারা স্বামী স্ত্রী দুইজনে কাজ করেন। কাজের সুবাদে তাদের মেয়েকে বাসায় একা রেখে যান। কাজ শেষ করে শিশুরটি মা সন্ধ্যার আগেই বাসায় ফেরে।

কিন্তু ঘটনার দিন তার কাজের চাপ বেশী থাকায় ফিরতে একটি দেরী হয়। রাতে বাসায় এসে মেয়েকে রক্তাক্ত অবস্থায় দেখে তার কাছে জানতে চাইলে শিশুটি মা বাবাকে সব খুলে বলে। পরে ঘটনাটি জানাজানি হলে তা ধামাচাপা দেয়ার জন্য একটি মহল চেষ্টাও চালায়। কিন্তু পুলিশ খবর পেয়ে রাতে ওই বাড়িতে গিয়ে গিয়ে শিশুটিকে উদ্ধার করে।

পুলিশের কাউনিয়া থানার ওসি (তদন্ত) মো. আসাদুজ্জামান বলেন, এ ঘটনায় আজ সকালে মেয়েটির বাবা বাদী হয়ে রাকিবের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছে। ঘটনার পর থেকে রাকিব আত্মগোপনে চলে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। তবে তাকে আটকের জন্য তার বাবা মামুনকে জিঞ্জাসাবাদেও জন্য আটক করা হয়েছে।

Print