লালপুর উপজেলা কিন্ডার গার্টেন এ্যাসোসিয়েশনের ইফতার মাহাফিল অনুষ্ঠিত

June 19, 2017 at 9:52 pm

লালপুর প্রতিনিধি:

নাটোরের লালপুরে “লালপুর কিন্ডার গার্টেন এসোসিয়েশনের উদ্যোগে গোপালপুর কলকাকলী কেজি স্কুল চত্বরে সোমবার দোয়া ও ইফতার মাহাফিল অনুষ্ঠিত হয়।

লালপুর উপজেলা কিন্ডার গার্টেন এ্যাসোসিয়েশনের সভাপতি সাইদুজ্জামানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক রাজিব হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন লালপুর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ইয়াকুব আলী, বিশেষ অতিথি ছিলেন সহকারি শিক্ষা অফিসার নজরুল ইসলাম।

দোয়া ও ইফতার মাহাফিলে প্রধান অতিথি বলেন লালপুরের শিক্ষার মান ভালো। লালপুরের সকল কিন্ডার গার্টেন স্কুলকে নিবন্ধনের আওতায় আনা হবে এবং আগামীতে সকল সরকারি সুযোগ সুবিধা প্রদান করা হবে। পিএসসি পরীক্ষায় কিন্ডার গার্টেন স্কুলগুলো ফলাফলের দিক থেকে অনেক এগিয়ে রয়েছে।

এসময় উপস্থিত ছিলেন সাপ্তাহিক পদ্মা প্রবাহের সম্পাদক ও প্রকাশক মোজাম্মেল হক, দৈনিক প্রাপ্তি প্রসঙ্গ পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক আলাউদ্দিন জালাল, মফস্বল সম্পাদক আল আমিন, সাংবাদিক শাহ আলম, শরিফুল ইসলাম প্রমুখ। এছাড়া উপস্থিত ছিলেন লালপুর কিন্ডার গার্টেন এসোসিয়েশনের বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, শিক্ষক, কর্মচারি, অভিভাবকবৃন্দ।

স/অ

Print