সাবেক ছাত্রলীগ নেতা শহিদ ফিরোজ কবির স্মরণে ইফতার মাহফিল

June 19, 2017 at 9:21 pm

গোদাগাড়ী প্রতিনিধি:
গোদাগাড়ী ডিগ্রী কলেজের সাবেক ছাত্রলীগ সভাপতি শহীদ ফিরোজ কবিরের স্মৃতি স্মরণে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার নিজ বাস ভবনে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

 

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, গোদাগাড়ী পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল মালেক, গোদাগাড়ী পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ-আল মামুন, পৌর আওয়ামীলীগের উপদেষ্ঠা মন্ডলির সদস্য অবসর প্রাপ্ত শিক্ষক শাহাবুদ্দিন মাস্টার, মহিশালবাড়ী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও গোদাগাড়ী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ হায়দার আলী, গোদাগাড়ী বণিক সমিতির সভাপতি শফিকুল ইসলাম, গোদাগাড়ী প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক আব্দুল বাতেন, শহিদ ফিরোজ কবিরের পিতা আয়েশ আলী মুন্টু শহীদ ফিরোজ কবিরের ছোট ভাই ও খবর ২৪ঘন্টা.কমের গোদাগাড়ী প্রতিনিধি আব্দুল্লাহ-আল-মামুন, গোদাগাড়ী পৌর আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম, আওয়ামীলীগের বিভিন্ন সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন স্তরের সুধিজন । ইফতারের শহীদ ফিরোজ কবিরের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

 

উল্লেখ্য, ২০০৪ সালে তৎকালিন বিএনপি সরকার ক্ষমতা থাকাকালিন সময়ে বিএনপির সন্ত্রাসীরা রোজ রাখা অবস্থায় গোদাগাড়ী সদরে পাঁচ মাথা মোড়ে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করা হয়। আজ সেই পাঁচ মাথা মোড়টি শহীদ ফিরোজ কবির চত্ত্বর হিসেবে নাম করণ করা হয়েছে।
স/শ

Print