পুঠিয়ায় যুবককে পেটানোর অভিযোগে চেয়ারম্যানের দুই ছেলের নামে মামলা

June 19, 2017 at 5:48 pm

নিজস্ব প্রতিবেদক ও পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ার আরিফ হোসেন নামের এক যুবককে পিটিয়ে আহত করেছে স্থা্নীয় ইউনিয়ন চেয়ারম্যান বদীউজ্জামানের দুই ছেলে। এ ঘটনায় চেয়ারম্যানের দুই ছেলে সুমন হোসেন ও রিপনের নামে গতকাল রাতে মামলা দায়ের করা হয়েছে। সুমন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদেো রয়েছেন।

আহত যুবক হলেন, উপজেলার হাওয়া ডাল মিলের ম্যানেজার আরিফ হোসেন (৩৫)। তার বাড়ি বেলপুকুরে। পুর্ববিরোধের জের ধরে তাকে রবিবার বিকেলে হাতুড়ি দিয়ে বেদম পেটায় চেয়ারম্যানের দুই ছেলে সুমন ও রিপন। সুমনের নামে এর আগেও থানায় কয়েকটি মামলা রয়েছে।

আহত আরিফ জানান, স্থা্নীয় চেয়ারম্যান বদীউজ্জামানের দুই ছেলে সুমন ও রিপন গতকাল রবিবার বেলপুকুর এলাকায় আরিফ হোসেন নামের ওই যুবকের পথ রোধ করে তাকে বেধরক পিটিয়ে আহত করে। পরে তাকে উদ্ধার করে চিকিৎসা প্রদান করা হয়।

এ বিষয়ে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সাইদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় সুমন ও আরিফকে আাসমি করা হয়েছে। তাদের গ্রেফতার করে ব্যবস্থা নেওয়া হবে।

তবে মামলার আসামি সুমন ও রিপন প্রকাশ্যে এলাকায় ঘুরে বেড়াচ্ছে বলেও অভিযোগ করেছেন বাদী পক্ষ। আজ সোমবার বিকেলে সিল্কসিটি নিউজকে ফোন করে এ অভিযোগ করেন বাদী পক্ষ।

স/অ

Print