আবার বড় পর্দায় অভিষেক-ঐশ্বর্য? জেনে নিন কোন ছবি

June 19, 2017 at 12:54 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আবার বড় পর্দায় জুটি বাঁধতে পারেন অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চন। পিটিআইকে এ ব্যাপারে জানিয়েছেন অভিষেক বচ্চন। তিনি জানিয়েছেন, ছবিটি নিয়ে অনুরাগ কাশ্যপের সঙ্গে তাঁদের কথা চলছে।

ছবির নাম ‘গুলাব জামুন’। তবে অভিষেক জানিয়ে দিয়েছেন, ছবিটি অনুরাগ পরিচালনা করবেন না। তিনি প্রযোজনা করবেন। তবে এখনই এ ব্যাপারে পাকাপাকিভাবে কিছু বলতে চাইছেন না অমিতাভ-তনয়। পুরো ব্যাপারাটিই এখনও আলোচনার স্তরে আছে জানিয়ে অভিষেকের বক্তব্য, ‘‘আমরা এখনই কিছু ঘোষণা করছি না। আমার সব সময়ই এটা মনে হয় যে, ছবির প্রযোজকেরই এ ব্যাপারে ঘোষণা করা উচিত।’’

নতুন ছবি নিয়ে কথা বলার পাশাপাশি অভিষেক তাঁর প্রথম ছবি ‘রিফিউজি’-এর পরিচালক জেপি দত্তকে তাঁর কৃতজ্ঞতা জানিয়ে বলেছেন, ‘‘‘বর্ডার’ ছবির পরে তিনি ‘রিফিউজি’-এর জন্য আমাকে প্রস্তাব দেন। আজ আমি একজন অভিনেতা হতে পেরেছি তাঁর জন্যই। আমি তাঁর কাছে কৃতজ্ঞ।’’

ঐশ্বর্য রাই ও অভিষেক বচ্চন একসঙ্গে অনেকগুলি ছবিতেই কাজ করেছেন। ‘ঢাই অক্ষর প্রেম কে’, ‘কুছ না কহো’, ‘উমরাও জান’ ও ‘গুরু’ ছবিতে তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল বিয়ের আগে। বিয়ের পরে তাঁরা দুটি ছবি করেছেন। ‘সরকাররাজ’ এবং ‘রাবণ’। এ ছাড়াও ‘ধুম টু’ ছবিতে তাঁরা অভিনয় করেছিলেন। তবে সেখানে তাঁরা একে অপরের জুটি হিসেবে ছিলেন না।

অভিষেক বচ্চনকে শেষবার রুপোলি পর্দায় দেখা গিয়েছিল ‘হাউসফুল থ্রি’-তে। সময়টা তাঁর খুব একটা ভাল যাচ্ছে না। স্ত্রী ঐশ্বর্য অবশ্য ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে অভিনয় করে ভক্তদের মন জিতে নিয়েছিলেন। কিন্তু সেই ছবিতে তিনি নায়িকার ভূমিকায় ছিলেন না। এখন দেখার, অনুরাগের সম্ভাব্য নতুন ছবির মধ্যে দিয়েই মিয়াঁ-বিবি নতুন করে বলিউডে ঝড় তুলতে পারেন কি না।

Print