রঘুনাথপুর সীমান্তে গরুর বিটে আবারও বোমা হামলা

June 16, 2017 at 8:48 pm
নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
আবারও তৃতীয় দিনের মত শিবগঞ্জ উপজেলার দূলর্ভপুর ইউনিয়নের রঘুনাথপুর সীমান্তে গরুর বিটে বোমা হামলার ঘটনা ঘটেছে। এতে এক মহিলাসহ ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।
এলাকাবাসী জানায়, শুক্রবার সকাল ১১টার দিকে দূর্লভপুর ইউনিয়নের খাকচাপাড়া ও কুকড়ীপাড়া গ্রামের দু’গ্রুপের মধ্যে এ হামলার ঘটনা ঘটেছে। এ সময় ৮-১০টি বোমা বিস্ফোরণ ঘটলে এলাকায়  আতংকিত হয়ে উঠে।
ক্যাথাপাড়া গ্রামের পল্লী চিকিৎসক সেরাজুল ইসলাম জানান, গরুর বিটের গরু আনার ঘটনাকে কেন্দ্র  করে খাকচাপাড়া ও কুকড়ী পাড়া গ্রামের গরুর রাখালদের মধ্যে শিবগঞ্জ থানা পুলিশের উপস্থিতিতে শুক্রবার সকাল ১১টার দিকে বোমাবাজির ঘটনা ঘটলেও পুলিশ অজ্ঞাত কারনে নিরব থেকেছে।
তিনি আরও জানান, শুক্রবারের ঘটনায় কুকড়ী পাড়া গ্রামের  তিনটি বাড়ি ভাংচুর করা হয়েছে।
অন্যদিকে খাকচা পাড়ার মিস্টারের ভাগ্নে রুবেল জানান এ সময় কুকড়ী পাড়ার লোকজন খাকচা পাড়া গ্রামে প্রবেশ করে মিস্টারের স্ত্রী জুলেখা বেগম (২৫) এন্তাজের ছেলে জিয়ারুল (৪০) মহসিনের ছেলে আকালু ও  জিয়ারুলের স্ত্রী সাফিনা বেগম (৩০) সহ ৫ জন গুরুতর আহত হয়। তারা বর্তমানে সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এ ব্যাপারে দূর্লভপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রাজিব রাজু সিল্কসিটি নিউজকে জানান, সকাল ১১টায় শিবগঞ্জ থানা পুলিশ পূর্বের ঘটনার তদন্ত করতে গেলে পুলিশের সামনেই বিট মালিক আব্দুল খালেকের সমর্থক খাঁকচা পাড়া গ্রামের গরুর রাখাল ও  কুকড়ী পাড়ার গরুর রাখালদের মধ্যে বোমা হামলার ঘটনা ঘটেছে। তবে কেউ আহত হয়েছে কিনা তা জানা যায়নি।
এ ব্যাপারে ঘটনাস্থলে উপস্থিত ওসি (তদন্ত) মুনসী আবু কুদ্দুস জানান, আমরা পূর্বের ঘটনার মামলার তদন্তে এসেছি। এখন পর্যন্ত শুক্রবারের কোন ঘটনার খবর পাইনি।
তবে থানার ওসি হাবিবুল ইসলাম হাবির জানান, একই কারনে দুপক্ষই মধ্যে আবারো সামান্য সংঘর্ষ হয়েছে। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।
উল্লেখ্য, যে গত বুধবার ও রবিবার প্রায় এক সময়ে একই স্থানে দুটি সংঘর্ষ ও বোমাবাজির ঘটনা ঘটেছে এবং দুদিনে প্রায় ১৭ জন আহত হয়েছে। এদিকে যে কোন মূহুর্তে বড় ধরনের সংঘর্ষের ঘটনা ঘটতে পারে বলে এলাকাবাসী জানিয়েছেন।
স/শ
Print