১৮-২৯ জুন বন্ধ থাকবে রাবির হল

June 15, 2017 at 6:43 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক: রমজান, ঈদ-উল-ফিতর ও গ্রীষ্মকালীন অবকাশ উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আবাসিক হলগুলো আগামী ১৮ থেকে ২৯ জুন পর্যন্ত বন্ধ রাখার সুপারিশ করেছে প্রাধ্যক্ষ পরিষদ। সাধারণত প্রাধ্যক্ষ পরিষদের সুপারিশই বিশ্ববিদ্যালয় প্রশাসন অনুমোদন দিয়ে থাকে।

মঙ্গলবার দুপুরে প্রাধ্যক্ষ পরিষদের সভায় হল বন্ধের এ সিদ্ধান্ত নেওয়া হয় বলে জানান পরিষদের আহ্বায়ক অধ্যাপক বিপুল কুমার বিশ্বাস। তিনি বলেন, ‘আগামী ১৮ জুন দুপুর ২টার মধ্যে শিক্ষার্থীদের হল ত্যাগের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ৩০ জুন সকাল ৯টায় পুনরায় হলগুলো খুলে দেওয়া হবে।’

তিনি আরও জানান, ‘প্রাধ্যক্ষ পরিষদের সভায় নেওয়া এ সিদ্ধান্ত সুপারিশ আকারে আমরা বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে পাঠাবো। বিশ্ববিদ্যালয় প্রশাসনই চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন।’

তবে এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এম. আব্দুস সোবহানের সঙ্গে মুঠোফোনে বার বার যোগাযোগ করা হলে তিনি তা রিসিভ করেননি।

উল্লেখ্য, পবিত্র মাহে রমজান, ঈদ-উল-ফিতর ও গ্রীষ্মকালীন অবকাশ উপলক্ষে ২৭ মে থেকে ২৯ জুন পর্যন্ত বিশ্ববিদ্যালয়ে পাঠদান বন্ধ থাকবে। তবে বিভিন্ন বিভাগের পরীক্ষা চলমান থাকা ও আনুষঙ্গিক কাজের জন্য হলগুলো খোলা রাখা হয়। এই ছুটির মধ্যে বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহ ২০ থেকে ২৯ জুন পর্যন্ত বন্ধ থাকবে।

 

সূত্র: বাংলাট্রিবিউন

Print