উলিয়ার পরে সলমনের জীবনে কে এই নতুন নারী

June 14, 2017 at 4:31 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক: সলমন খানের কি আইবুড়ো নাম ঘুচবে এবার? উলিয়া ভান্তুরের সঙ্গে ঘোরাঘুরি করলেন, দেশ বিদেশ সফরসঙ্গী হলেন, কিন্তু বন্ধুত্ব বাড়িতেই থেকে গেল। দোরগোড়ায় প্রেম এল না! কালই এমন একটা ঘটনা ঘটল যে, বলিউডে এখনই ফিসফিসানি শুরু হয়ে গিয়েছে।
গতকালই টিউবলাইট ছবির প্রোমোশনের জন্য সলমন খান গোটা টিম নিয়ে হাজির হয়েছিলেন কপিল শর্মা শো-তে।

সলমনের ভাই সোহেল খানও ছিলেন সঙ্গে। নাগিন সিরিয়ালের মৌনী রায়কে কে না চেনে? মৌনীও সলমনের মস্ত বড় ফ্যান, সেটাও তাঁর হাবেভাবেই কারওর বুঝতে অসুবিধে হয়নি। আরও বড় ব্যাপার, বিগ বস-এ কাজ করতে করতে সলমনের খুব কাছাকাছি চলে এসেছেন মৌনী। অনেকের মতে, খুব ঈর্ষণীয় দূরত্বে  এসেছেন মৌনী যাতে খুব কাছের বন্ধুদেরও চক্ষুশূল হয়েছেন তিনি। কিন্তু এ সবই শোনা কথা, চোখে যা দেখা গেল তাতে ব্যাপারটা জলেন মতো স্পষ্ট হয়ে গেল।

সলমন যেমনটা করে থাকেন সব প্রোমোশনে, একটু-আধটু নেচে মাতিয়ে দেন দর্শককে। পাশে দাঁড়ানো মৌনীকে বললেন তাঁর সঙ্গে পা মেলাতে। লজ্জায় গুটিয়ে গিয়ে মৌনী ইশারায় জানালেন, না। কিন্তু সেকথা জানিয়ে এক পা পিছিয়ে গিয়েছিলেন তিনি, দেখতেই পাননি সেই মুহূর্তে সলমনও দাঁড়িয়েছেন পেছনে।

  • সলমনের সঙ্গে ধাক্কা, আর সামলাতে না পেরেই প্রায় পড়ে যেতে যেতে…তখখুনি ঘটে গেল ঘটনাটা। মৌনী রায় আর সলমনের দূরত্ব এতটাই কমে গেল যে, প্রায় চুম্বনোদ্যত মৌনীর সামনে সলমনের ভ্যাবাচ্যাকা মুখ…. সিনেমায় যেমন হয়, আর কি! সলমন এখনও কিছু বলেননি। মৌনম সম্মতি লক্ষণম্। সূত্র: এবেলা
Print