সানির কথা বলতে গিয়ে সানিয়ার অন্তর্বাস দেখানো ছবি পোস্ট

June 14, 2017 at 1:12 am

সিল্কসিটিনিউজ ডেস্ক: নিজের ছবির প্রচারের কাজে সানিয়া মির্জাকে ব্যবহার করে মহাবিপাকে পরিচালক রামগোপাল ভার্মা। সানিয়া অবশ্য এর বিন্দুবিসর্গ জানতেন না। গত মাসেই টুইটার থেকে নিজেকে সরিয়ে নেন রামগোপাল ভার্মা। সর্বসমক্ষে বলেছিলেন, এখন থেকে ভিডিও আর ছবি তিনি পোস্ট করবেন ইনস্টাগ্রামে। কথামতোই সানিয়ার একটি ছবি তিনি পোস্ট করেন ইনস্টাগ্রামে।

সানিয়ার এই মুদ্রার ছবির সঙ্গে আমরা অনেকেই পরিচিত। ছবিতে দেখা যাচ্ছে, শট খেলার সময়ে সানিয়ার পোশাক উড়ে গিয়েছে। সানিয়ার ছবিটির ক্যাপশনে রামগোপালের বক্তব্য ঘিরেও তৈরি হয়েছে নতুন বিতর্ক।

সোশ্যাল মিডিয়ায় মুক্তি পেয়েছে রামগোপালের প্রথম শর্ট ফিল্ম ‘মেরি বেটি সানি লিওন বন্‌না চাহতি হ্যায়।’ সানিয়ার ছবির নীচে নিজের শর্ট ফিল্মের বর্ণনা স্বল্প কথায় করেছেন। তুলে ধরেছেন সিনেমার বিষয়বস্তু। রামগোপালের ছবির মেয়েটি ভাল টেনিস খেলতে পারত। কিন্তু মেয়েটির বাবা তাকে টেনিস খেলতে দেবেন না।

কারণ টেনিস খেললে মেয়েটির স্কার্ট উঠে গিয়ে শরীরের অন্যান্য অংশ দেখা যাবে। এ তো না হয় গেল ছবির কথা। কিন্তু স্বল্প পোশাকের সানিয়ার এমন ছবি কেন বেছে নিতে গেলেন রামগোপাল ভার্মা, সেটা নিয়েই যত গোলমাল।

Print