এবার সাংবাদিককে চোরাকারবারীর হত্যার হুমকি

June 8, 2017 at 3:56 pm

বাঘা প্রতিনিধি
দৈনিক সোনার দেশের ফটো সাংবাদিক মোহাম্মদ দোয়েলকে, জয়নাল মুন্সি নামের এক চোরাকারবারী হত্যার হুমকি দিয়েছেন। মোহাম্মদ দোয়েল বাদী হয়ে গত মঙ্গলবার জীবনের নিরাপত্তা চেয়ে বাঘা থানায় একটি সাধারণ ডাইরী করেছেন। জয়নাল মুন্সি অস্ত্র ও চোরাকারবারীসহ একাধীক মামলার আসামী।
অভিযোগ সূত্রে জানা যায়, দৈনিক সোনার দেশের বাঘা-চারঘাট উপজেলার ফটো সাংবাদিক মোহাম্মদ দোয়েল গত সোমবার মীরগঞ্জ বিজিবি ক্যাম্পে সংবাদ সংগ্রহ করতে যায়। সেখান থেকে ফেরার পর দোয়েলের মোবাইল ফোনে জয়নাল মুন্সি নামের এক চোরাকারবারী বেলা ১১ টা ৩৬ মিনিটে ০১৭৬৭-৪১৩৬৯৫ নম্বর মোবাইল থেকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। ফলে জীবনের নিরাপত্তাহীনতা পড়ে দোয়েল। পরের দিন গত মঙ্গলবার বাঘা থানায় একটি সাধারণ ডাইরী করেন। ডাইরী নম্বর ২৮৫।
সোনার দেশের ফটো সাংবাদিক মোহাম্মদ দোয়েল জানান, জয়নাল মুন্সি এলাকায় একজন সুপরিচিত চোরাকারবারী। তার নামে বাঘা ও চারঘাটসহ বিভিন্ন থানায় অস্ত্র ও চোরাকারবারীসহ ছয়টি মামলা রয়েছে। আমাকে যেখানে পাবে সেখানেই মারপিট করবে বলে এলাকায় বলে বেড়াচ্ছে। আমি তার ভয়ে এলাকার বাইরে যেতে পারছি না। তবে তাকে গ্রেফতার করে শাস্তির দাবি করেন দোয়েল।
বাঘা থানার অফিসার ইনচার্জ ওসি আলী মাহমুদ বলেন, সোনার দেশের ফটো সাংবাদিক মোহাম্মদ দোয়েলকে হুমকি দেওয়া হয়েছে মর্মে একটি অভিযোগ পেয়েছি। সেটি সাধারণ ডাইরী হিসেবে রেকর্ড করা হয়েছে। এছাড়া অভিযোগ তদন্ত করে দেখা হচ্ছে। তবে সে একজন চোরাকারবারী এটা শুনেছি। তার নামে চারঘাট থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে বলে জেনেছি।
চারঘাট থানার অফিসার ইনচার্জ নিবারণ বর্মণ বলেন, জয়নুল চোরাকারবারী ছাড়াও ইয়াবা সম্ম্রাট। তার নামে আমার থানায় অস্ত্রসহ ছয়টি মামলা রয়েছে। তবে সে সবগুলো মামলায় জামিনে রয়েছে।

স/অ

Print