তানোরে বৈশাখী মেলা প্রাণের মেলায় হয়েছে-এমপি ফারুক চৌধুরী

May 19, 2017 at 11:21 pm

টিপু সুলতান,তানোর:
`পরিবারের সদস্যদের নিয়ে মেলায় সকলে আসতে পারে সে দিকে তানোর বৈশাখী মেলায় বেশি নজর দেয়া হয়েছে। মেলা মানে অশ্লীলতা আমরা সবাই জানি। কিন্তু তানোরের মেলায় কোন অম্লীলতা হতে দেয়া হয়নি। যে টুকু আমি শুনেছি সঙ্গে সঙ্গে তা বন্ধ করে দিয়েছি। কোন অন্যায়ের সঙ্গে আপস নয়। তানোর বাসী শান্তিপ্রিয় মানুষ। সুস্থ্ বিনোদনের জন্য আমরা চেষ্টা করেছি একটি মেলা তানোরবাসীকে উপহার দিতে। আশা করি মেলা প্রাণের মেলায় হয়েছে। স্বাধীনতার পর তানোরে এরকম সুস্থ্ বিনোদনের মেলা এই প্রথম।বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে তানোরে বৈশাখী মেলার সমাপনি অনুষ্ঠানে রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের এমপি ওমর ফারুক চৌধুরী প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, তানোরবাসী আমার সঙ্গে থাকলে ইচ্ছে আছে আগামী বছর এর চেয়ে আরো বড় মেলার আয়োজন করবো। আমাদের আ’লীগ সরকার শান্তি প্রিয় সরকার। সম্প্রতি গোদাগাড়ীতে জঙ্গী আস্থানা পাওয়া গেছে। তানোরবাসীকে সজাক থাকতে হবে তানোরে যেন কোন জঙ্গী মাথা চাড়া দিতে না পারে। বিএনপি-জামায়াত জঙ্গীদের নিয়ে উঠবস। তারা বাংলাদেশের মানুষদের শান্তি ঘুম কেড়ে নিতে চাই। বর্তমান সরকার জঙ্গীদের নিরমুল করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। আসুন আমরা সবাই জঙ্গীদের হাত থেকে বাংলাদেশকে রক্ষার্থে একতাবদ্ধ হয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি।

তানোরে উপজেলা প্রশাসনের উদ্যোগে ১৬ দিনব্যাপী বৈশাখী মেলার সমাপনি  অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার শওকাত আলীর সভাপতিত্বে বিষেশ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাধরন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, তানোর থানার অফিসার ইনচার্জ(ওসি) মীর্জা আব্দুস সালাম, গোদাগাড়ী উপজেলা আ’লীগ সভাপতি বদিউজ্জামান, সাধারন সম্পাদক আব্দুর রশিদ, কলমা ইউপির চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না, সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বন্দনা রানী, সংরক্ষিত মহিলা সদস্য ও উপজেলা মহিলা লীগের সভাপতি সোনিয়া সরদার, তানোর শিক্ষক সমিতির সভাপতি ও চাপড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিল্লুর রহমান,সাধারন সম্পাদক ও পাড়িশো উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রামকমল সাহা, চান্দুড়িয়া  ইউপির চেয়ারম্যান মজিবর রহমান , বাধাইড় ইউপির চেয়ারম্যান আতাউর রহমান, উপজেলা যুবলীগের তানোর পৌর যুবলীগের সভাপতি রাজীব সরকার হিরো, সাধারন সম্পাদক ওহাব সরদার, সাবেক কাউন্সিলর মমিনুল হক মুকুল প্রমুখ।
মেলার বিশেষ আর্কষণ সাংস্কৃতিক অনুষ্ঠান, মৃত্যুকূপ, নাগরদোলা, মিশরীয় জাদু, পুতুল নাচ অনুষ্ঠিত হয়।

স/আর

Print