চাঁপাইনবাবগঞ্জে গানপাউডারসহ ১৩ শিবির কর্মী আটক

May 19, 2017 at 6:31 pm

ভ্রাম্যমাণ প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জে জেলা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ৮০০ গ্রাম গান পাউডার তাদের সংগঠনের ১২২টি বইসহ ১৩ শিবির কর্মীকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হল- শিবগঞ্জ উপজেলার রানিবাড়ী চাঁদপুর গ্রামের এনামুল হকের ছেলে আল-আমিন (২৭),চরপাঁকা গ্রামের আবদুল বাসিরের ছেলে কবির হোসেন (২৪),চককির্ত্তি ইউনিয়নের চাতরা গ্রামের মোক্তার আলীর ছেলে শফিকুল ইসলাম (২০) শ্যামপুর ইউনিয়নের ছোট হাদিনগর গ্রামের আকবর আলীর ছেলে হারুনÑরশিদ (১৯),সেলিমাবাদ খান পাড়া গ্রামের তৈমুর রহমানের ছেলে আবদুল আজিজ (২২),জালমাছমারী গ্রামের আইনুল হকের ছেলে হেলাল উদ্দীন (২২),সদর উপজেলার ইসলামপুর বড় ইন্দারা মোড়ের মৃত আবদুল ওদুদের ছেলে নূরে আলম (২৮),ভোলাহাট উপজেলার চর ধরমপুর মুন্সপাড়া গ্রামের আশরাফুল ইসলামের ছেলে জাহাঙ্গীর আলম (২২),গোহালবাড়ী গ্রামের শাহজাহান আলীর ছেলে আসাদুল্লাহ নিহাত (২৪),গোমস্তাপুর উপজেলার বেনুচক গ্রামের আবদুল খালেকের ছেলে খাদেমুল ইসলাম (১৯),মকরমপুর ঘাট এলাকার নুরুল আজমের ছেলে আবদুর রাকিব (২২),শ্যামপুর এলাকার রফিকুল ইসলামের ছেলে মানতাকিম (২২) ও চিড়াভাঙ্গা গ্রামের নেশমোহাম্মদের ছেলে নাজমুল হোদ (২৩)।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি সাবের আহম্মেদ চৌধুরী জানান,গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাতে পৌর এলাকার চাদলাই গ্রামের একটি বাড়ী হতে ৮জন ও হুজরাপুরের পাওয়ার হাউস মেস থেকে ৫ জনকে আটক করা হয়। এর মধ্যে চাদলাইয়ের সাদিকুর রহমানের বাড়ী থেকে ৫০০ গ্রাম ও পাওয়ার হাউস মেস থেকে ৩০০ গ্রাম গান পাউডার উদ্ধার করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে সদর মডেল থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। দুপুরে তাদের আদালতের পাঠানো হলে বিচারক তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

স/অ

Print