পাবনায় স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ২

January 2, 2017 at 10:38 pm
0
36

সিল্কসিটিনিউজ ডেস্ক:

পাবনায় এক স্কুলছাত্রীকে তার প্রেমিক ও বন্ধুরা মিলে সংঘবদ্ধ ধর্ষণ করেছে। গতকাল রবিবার রাতের এ ঘটনায় আজ সোমবার দুপুরে ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। পুলিশ এ ঘটনায় ওই স্কুলছাত্রীর প্রেমিকসহ দুজনকে গ্রেপ্তার করে।

 

গ্রেপ্তারকৃতরা হলেন,সদর উপজেলার চরমাধপুর গ্রামের আলামীন (১৮) ও একই গ্রামের সাগর (১৬) এবং কলাবাগান এলাকার শান্ত (১৬)।

 

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আব্দুর রাজ্জাক এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, বিকেলে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
ওসি আব্দুর রাজ্জাক আরো জানান, রবিবার বিকেলে সদর উপজেলার ওই স্কুলছাত্রীকে (১৬) তার প্রেমিক আলামীন বেড়ানোর কথা বলে শহরের কলাবাগান এলাকার মনোয়ারুল ইসলামের বাড়িতে ডেকে আনে। এ সময় ওই বাড়িতে আগে থেকেই উপস্থিত ছিল আলামীনের দুই বন্ধু শান্ত ও সাগর।

 

এরপর তিনজন মিলে ওই স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় বাঁধা দিলে অস্ত্রের মুখে তারা ওই স্কুলছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনা জানাজানি হলে আজ সোমবার ওই স্কুলছাত্রীর বাবা আতিকুর রহমান বাদী হয়ে পাবনা সদর থানায় তিনজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরপরই পুলিশ অভিযান চালিয়ে ওই কিশোরীর প্রেমিক ও তার দুই বন্ধুকে গ্রেপ্তার করেছে।

 

ওই স্কুলছাত্রীকে পাবনা জেনারেল হাসপাতালে ডাক্তারি পরীক্ষা শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানিয়েছেন ওসি আব্দুর রাজ্জাক।

সূত্র: কালের কণ্ঠ