গোদাগাড়ীতে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা সম্পন্ন

January 11, 2017 at 8:36 pm
0
62

গোদাগাড়ী প্রতিনিধি:
গোদাগাড়ী উপজেলা তিন দিন ব্যাপী উন্নয়ন মেলা সফল ভাবে সম্পন্ন হয়েছে। মেলার শেষ দিন বুধবার মেলা প্রাঙ্গণে দর্শনার্থীদের উপস্থিতি ছিল লক্ষনীয়।

 

উপজেলা চেয়ারম্যান মোঃ ইসহাক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাহিদ নেওয়াজ শেষ দিন স্টল পরিদর্শন করেন। বিকাল ৩ টায় মেলায় বিভিন্ন দপ্তরের স্টল গুলোর কর্মকর্তাদের নিয়ে আলোচনা সভা, সনদপত্র ও পুরুস্কার বিতরণ করা হয়।

 
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাহিদ নেওয়াজের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ ইসহাক।

 
গত ০৯ জানুয়ারি হতে ১২ জানুয়ারি পর্যন্ত মেলায় আগত স্টল গুলোর মধ্য থেকে ভাল উন্নয়ন তথ্য চিত্র উপাস্থাপন করায় ৫টি দপ্তরকে নির্বাচিত করে আনুষ্ঠানিক পুরুস্কার দেয়া হয়। এদের মধ্যে প্রথম স্থান অর্জন করে উপজেলা কৃষি সম্প্রাসারণ অধিদপ্তর, দ্বিতীয় স্থান অর্জন করে উপজেলা প্রাণি সম্পদ অধিদপ্তর, ৩য় স্থান অর্জন করে উপজেলা স্বাস্থ্য ও পরিকল্পনা অধিদপ্তর, ৪র্থ স্থান অর্জন করে উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর, ৫ম স্থান অর্জন করে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অধিদপ্তর। এছাড়াও প্রত্যেক অংশগ্রহণকারীকে সনদপত্র প্রদান করা হয়।

 
উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ নেওয়াজ বলেন, ৩দিন ব্যাপী এই মেলা জন নেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত ও ডিজিটাল রাষ্ট্রে পরিণত করার একটি স্বপ্ন। সত্যিকার অর্থে বাংলাদেশ উন্নতির পথে আগ্রসর হচ্ছে। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন মূলক সকল কর্মকা-কে এগিয়ে নিতে কাজ করছেন উপজেলা প্রশাসক।
অনুষ্ঠান সঞ্চালনা করেন গোদাগাড়ী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সানওয়ার হোসেন।
স/শ